দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর বিজিবি সেক্টর কমান্ডার মো: সোহরাব হোসেন ভুঁইয়া বলেছেন, প্রতিযোগিতার মধ্য দিয়েই সৈনিকদের মনোবল বৃদ্বির পাশাপাশি নিজেদের মধ্যে সু-সম্পর্ক সুদৃঢ় করতে হবে। একমাত্র খেলোয়াড়রাই বহিবিশ্বে দেশের জন্য বয়ে নিয়ে আসতে পারে সুনাম।

গতকাল রোববার থেকে বিজিবি দিনাজপুর সেক্টরে শুরু হয়েছে রংপুর রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কাবাডি প্রতিযোগিতা ২০১৯। ৪২ বিজিবি ব্যাটালিয়নের আয়োজনে সকাল ৮ টায় সেক্টর গ্রাউন্ডে প্রতিযোগিতার উদ্ধোধন করেন সেক্টর কমান্ডার কর্নেল মোঃ সোহরাব হোসেন ভুইঞা । উদ্ধোধনী অনুষ্টানে সেক্টর কমান্ডার মো: সোহরাব হোসেন ভুঁইয়া আরো বলেন, ভালো মানের খেলোয়াড় হতে হলে অনেক কষ্টকে জয় করতে হয় তবেই কেবল দেশে এবং বিদেশে সুনাম অর্জন করা সম্ভব। তিনি বলেন, আমরা চাই প্রতিযোগীতার মাধ্যমে দেশকে ভালো খেলোয়াড় উপহার দিতে, আর এ জন্যে সকল খেলোয়াড়কে চরম অধ্যাবসায়ের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে।

এ সময় অনুষ্ঠানে অন্যান্যের মাঝে আরো উপস্তিত ছিলেন ৪২ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল গাজী নাহিদুজ্জামান পিএসসি,অতিরিক্ত পরিচালক(অপারেশন) মেজর মোঃ শহদিুল্লাহ ভুইঞা ,২৯ বিজিবি ফুলবাড়ি মেডিকেল অফিসার মেজর এম আবু তাহের প্রমুখ। উদ্ধোধনী খেলায় ১৪ বিজিবি ৬১-২৭ পয়েন্টে ১৮ বিজিবিকে হারিয়ে পুর্ন পয়েন্ট অর্জন করে।

দিনাজপুর সেক্টরে অনুষ্ঠিত আন্তঃ ব্যাটালিয়ন কাবাডি প্রতিযোগিতা রংপুর রিজিওয়নের অধীনে ৪ টি গ্রুপে ১৫টি ব্যাটালিয়ন অংশ নিয়েছে। লীগ ভিত্তিক এই প্রতিযোগিতায় ফাইনাল অনুষ্টিত হবে আগামী ২৯ আগষ্ট।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য