দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের বাবা দীনেশ চন্দ্র শীল হৃদ রোগে আক্রান্ত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইহলোক ত্যাগ করে পরলোকে গমন করেছেন। (দ্বিবান লোকান স্বগচ্ছতু) মৃত্যুকালে তাঁর বয়স হয়ে ছিল ৮৮ বছর।

গত ১৩ আগষ্ট দীনেশ চন্দ্র শীল হৃদরোগে আক্রান্ত হলে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। গত ২৪ আগষ্ট’১৯ শনিবার রাত ৮টা ৪০মিনিটে চিকিৎসাধীন অবস্থায় ইহলোক ত্যাগ করে পরলোক গমন করেন।

তিনি মত্যুকালে ১ ছেলে ও ১ মেয়ে, নাতি নাতনী সহ অসংখ্য আত্মীয়-স্বজনসহ গুনগ্রাহী রেখে গেছেন। রোববার বেলা ১২টা ৩০মিনিটে দিনাজপুর ফুল তলা মহা শম্মানঘাটে সৎকার অনুষ্ঠিত হয়।

শোক বার্তাঃ
সংসদ্য সদস্যের বাবার মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ও ভারতীয় সহকারী কমিশনার (রাজশাহী) সঞ্জিব কুমার ভাট্রি, দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম, দিনাজপুর জেলা আওয়ামলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আজিজুল ইমাম চৌধুরী, দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি ও জেলা পূজা উদ্্যাপন পরিষদের সভাপতি স্বরূপ কুমার বক্্সী বাচ্চু,কাহারোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল মালেক সরকার, উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদ,কাহারোল উপজেলা আওয়ামীলীগ, কাহারোল প্রেস ক্লাব,উপজেলা ছাত্রলীগ, প্রয়াত দীনেশ চন্দ্র শীলের আত্মার শান্তি কামনা করে, গভীর ভাবে শোক প্রকাশ করেছেন এবং শোক শোকাহত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য