কুড়িগ্রামের নাগেশ্বরীতে সাহিত্য, সাংস্কৃতিক ও বিতর্ক প্রতিযোগিতা, আলোচনাসভা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে। উপজেলা প্রশাসন স্কুল এ- কলেজের দুর্নীতি প্রতিরোধ কমিটির সততা সংঘের আয়োজনে ২৫ আগস্ট রোবাবর বেলা সাড়ে ১১টায় স্কুলের হল রুমে এ অনুষ্ঠাত হয়।

অনুষ্ঠানে কবিতা আবৃত্তি, উপস্থিত বক্তৃতা, রচনা প্রতিযোগিতা, গান এবং বিতর্কসহ বিভিন্ন বিষয়ের উপর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

বিশিষ্ট ব্যবসায়ী খাইরুল আলমের সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক ও নাগেশ্বরী প্রেসক্লাবের সভাপতি ওমর ফারুকরে সঞ্চালণায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও বিশিষ্ট সঙ্গীত ব্যাক্তিত্ব সুব্রত ভট্রাচার্য, বিশেষ অতিথি, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জিন্নাতারা ইয়াসমিন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোসলেম উদ্দিন শাহ, যুব উন্নয়ন কর্মকর্তা মনজুর আলম, সাবেক পৌর মেয়র মোহামম্মদ হোসেন ফাকু, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল আজিজ ব্যাপারী, কমিটির সাধারণ সম্পাদক আলহাজ¦ শামসুজ্জামান মানিক, ব্যাপারীহাট টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ ছমির আমিনুল, সাবেক জেলা যুবলীগের সহ-সভাপতি ফরহাদ হোসেন ধলু, আইডিয়াল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য