গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাজা বিরাটহাট বাজারে ইজারাদার কৃর্তক ব্যবসায়ীকে উচ্ছেদ মারপিট ও ভাংচুর করার প্রতিবাদে ব্যবসায়ী সমিতি’র মারববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

গোবিন্দগঞ্জ উপজেলার রাজাবিরাট হাট বাজার সড়কে সকাল ১১ টায় এ মানব বন্ধন চলাকালে বক্তব্য রাখেন রাজা বিরাটহাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আবদুল লতিফ, সাধারণ সম্পাদক মঞ্জুরুল মওলা রতন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় ব্যবসায়ী ছাইফুল ইসলাম, সাগর মিয়া, মুক্তার চৌধুরী, আলহাজ্জ আবদুর রশিদ ও ইমরান মিয়া প্রমূখ। অবিলম্বে এসব সন্ত্রাসীদের গ্রেফতার ও ব্যবসায়ীদের নিরাপত্তা নিশ্চিত করণের দাবী জানিয়েছেন প্রশাসনের কাছে ব্যবসায়ী নেতৃবৃন্দ। মানববন্ধন শেষে ব্যবসায়ীদের একটি বিক্ষোভ মিছিল হাটের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে।

উল্লেখ্যঃ গত ২৪ আগস্ট সকাল সাড়ে ১১ টায় ব্যবসায়ী আবু নওফেল ও মুক্তার মন্ডল এর ব্যবসায়ী প্রতিষ্ঠানে হাট বাজার ইজারাদার সেজে বাসেত, রাজু, হারু, মেজবাহুল ও হাকিমের নেতৃত্বে ২০/২৫ জনের একটি সন্ত্রাসী চক্র দেশীয় অস্ত্র নিয়ে দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে। এতে ওই ব্যবসায়ীদের দোকানের ২০ হাজার টাকার ক্ষতিসাধন হয় এবং ব্যবসায়ী নওফেল ও জেল্লার রহমান আহত হয়। গোবিন্দগঞ্জ থানার বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মঞ্জুরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনার স্থল পরিদর্শন করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য