দিনাজপুর সংবাদাতাঃ চিরিরবন্দরে যুবলীগের নেতা পরিচয়ে চাঁদাবাজি ও জমি দখলের মামলায় চাঁদাবাজি মামলায় আসাদুজ্জামান ওরফে আশিকুর রহমান (৩০) ও শাকিল ইসলাম (২৬) নামে দুইজনকে শুক্রবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৪ আগস্ট) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়। আসাদুজ্জামান চিরিরবন্দর উপজেলার পূর্ব ভিয়াইল এলাকার ওসমান আলীর ছেলে।

শাকিল থানাপাড়া এলাকার আব্দুল জলিলের ছেলে। চিরিরবন্দর থানা সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে আসাদুজ্জামান, শাকিলসহ বেশ কয়েকজন নিজেদের যুবলীগ নেতা পরিচয় দিয়ে জমি দখল ও চাঁদাবাজি করে আসছে। গত জুন মাসে উপজেলার আমতলী বাজারের মাস্টার ক্যাবল নেটওয়ার্কের সত্বাধিকারী মনিরুজ্জামানের কাছে ১ লাখ টাকা চাঁদা দাবি করে হুমকি ও ভয়ভীতি দেখায় তারা।

এই ঘটনায় তিনি চিরিরবন্দর থানায় একটি মামলা করেন। ওই মামলা তাদের গ্রেফতার করে পুলিশ। চিরিরবন্দর থানার পরিদর্শক (ওসি) মাহাবুবুর রহমান সরকার জানান, চাঁদাবাজি মামলায় গ্রেফতার দু’জনকে আদালতে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ বলেন, ‘তারা যুবলীগের কেউ নয়। যুবলীগের পরিচয় অনেকেই দিতেই পারে। তবে অপরাধী যেই হোক না কেন তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হোক এটা আমরা চাই।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য