আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ ব্রেন টিউমার আক্রান্ত শিশু রাফিউজ্জামান নিশাত বাঁচতে চায়। ১৪ বছরের এ শিশুটি বর্তমানে টাকার অভাবে চিকিৎসা করতে না পেয়ে সাহায্যেরের জন্য অন্যের দ্বারে দ্বারে ঘুরছে।

রাফিউজ্জামান নিশাত লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের বাসিন্দা আব্দুল জলিলের ছেলে। গত ৭ মাস যাবত সে ব্রেন টিউমারে ভুগছে।

চিকিৎসকরা জানিয়েছেন, নিশাত টিউমারে আক্রান্ত। তাকে বাঁচাতে হলে দ্রুত মস্তিষ্কে অস্ত্রপোচার করতে হবে। চিকিৎসার জন্য প্রায় ১০ লক্ষ টাকা ব্যয় হবে বলে জানিয়েছেন। কিন্তু রাফিউজ্জামান নিশাতের পিতা আব্দুল জলিলের পক্ষে এই পরিমাণ টাকা জোগাড় করা সম্ভব নয়। তিনি সহায়-সম্পদ বিক্রি করে সন্তানের চিকিৎসার খরচ চালিয়ে যাচ্ছেন। কিন্তু এখন আর পেরে উঠছেন না। সন্তানকে বাঁচাতে সমাজের বিত্তবানদের কাছে আর্থিক সহায়তা কামনা করছেন তিনি।

বিত্তবানদের আর্থিক সহায়তা পেলে দ্রুত রাফিউজ্জামান নিশাতের মস্তিষ্কে অস্ত্রপোচার করা সম্ভব হবে। আর ব্যয়বহুল চিকিৎসার মাধ্যমে সুস্থ হয়ে জেলার হাতীবান্ধা উপজেলার চেতনারহাট উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেনীর এই শিক্ষার্থী আবার ফিরে যেতে পারবেন তার প্রিয় ক্লাসে, শিক্ষক আর বন্ধুদের মাঝে।

সাহায্য পাঠানোর ঠিকানা: রাজশাহি কৃষি উন্নয়ন ব্যাংক দৈখাওয়া শাখা সঞ্চয়ী হিসাব নং = ৭৯৫৭। বিকাশ নম্বর: ০১৩১৪-২৮১৮৮৭।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য