ঠাকুরগাও সংবাদাতাঃ ঠাকুরগাওয়ের রাণীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সা’দ গ্রুপের জেলা ইজতেমাকে কেন্দ্র করে সৃষ্ট ঘটনা নিয়ে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন পুলিশ সুপার মো. মনিরুজ্জামান। ২১ আগষ্ট বিকালে রাণীশংকৈল থানা চত্তরে মত বিনিময় অনুষ্ঠিত হয়।

জেলা সুপার বলেন, রাণীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তিন দিন ব্যাপী জেলা ইজতেমা একটি ধর্মীয় কর্মসূচী। এব্যাপারে আমাদের সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে। আইন বহির্ভূত কোন কাজ সহ্য করা হবেনা। দায়ীত্ব কর্তব্যের জায়গা থেকে যে কোন বেআইনি কাজকে শক্ত হাতে প্রতিহত করতে হবে। এছাড়াও জেলা ইজতেমা কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই শেষ হোক এজন্য তিনি সাংবাদিক, প্রশাসনিক ও সকল জনতার সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজ, মো. আব্দুল্লাহ, মো. সামিউল, চাইলাউ, রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ আঃ মান্নান প্রমুখ।

সা’দ গ্রুপের আয়োজনে তিন দিন ব্যাপী জেলা ইজতেমাকে প্রতিহত করার জন্য অন্য একটি গ্রুপ প্রতিবাদ ও মানব বন্ধন কর্মসূচী পালন করে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপি পেশ করে। তাদের চক্রান্তকে প্রতিহত করার জন্য প্রশাসনিক তৎপরতা জোরদার করা হয়েছে বলে জানান হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য