হিলি (দিনাজপুর) সংবাদাতাঃ ঈদ শেষে ঢাকা থেকে গ্রামের বাড়ীতে ফেরার পথে হত্যার শিকার নারী পোশাক শ্রমিক শারমীন আক্তার (২২) হত্যার ঘটনায় রাজু উড়াও কে আজ সোমবার ভোর সাড়ে ৩ টায় আলামত সহ নিজ বাড়ি থেকে আটক করেছে হাকিমপুর থানার পুলিশ। রাজু উড়াও (৩০) হাকিমপুর উপজেলার চন্ডিপুর গ্রামের বাবু উড়াও এর ছেলে।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, শারমিন আক্তার ঢাকার গাবতলীতে বসবাস করতো। গত বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে এসআই পরিবহনে গ্রামের বাড়ী দিনাজপুরের হাকিমপুরের (হিলি স্থলবন্দর) উদ্দেশ্যে রওনা দেয়।

শুক্রবার ভোপর হিলিতে পৌছে। রিক্সা চালক রাজু উড়াও এর রিক্সায় করে বাড়ী ফেরার পথে চন্ডিপুর এলাকার বৈগ্রাম সড়কের ব্রিজের নিচে তাকে শ্বাস রোধ করে হত্যা করা হয়। শুক্রবার রাতেই তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শারমীন আক্তার উপজেলার খাট্টাউছনা গড়িয়াল গ্রামের শাফি আকন্দের মেয়ে।

এ ঘটনায় শারমিনের বাবা বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে হাকিমপুর থানায় হত্যা মামলা করেন। পুলিশ সিসি টিভির ফুটেজের ক্লু ধরে রাজুকে সনাক্ত করে এবং তার বাড়ির শোবার ঘরের খাটের নিচ থেকে নিহত শারমিনের কাপড়ের ব্যাগ উদ্ধার করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য