নীলফামারীর সৈয়দপুরে ট্রাকের ধাক্কায় অমূল্য চন্দ্র রায় (৪৫) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। সোমবার (১৯ আগস্ট) সকাল ৭টার দিকে সৈয়দপুর-পাবর্তীপুর সড়কের চৌমুহনী বাজারে এই দুর্ঘটনা ঘটে। সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা এই খবর নিশ্চিত করেছেন।

নিহত অমূল্য উপজেলার বাঙ্গালিপুর ইউনিয়নের পশ্চিম ভগতপাড়া গ্রামের রমেশ চন্দ্র রায়ের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অমূল্য ভ্যান চালিয়ে সৈয়দপুর শহরের দিকে আসছিল। এসময় পেছন থেকে দ্রুতগামী একটি ট্রাক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয়। দুর্ঘটনায় পর চালক ট্রাকটি নিয়ে পলিয়ে যাওয়ার চেষ্টা করলে উপস্থিত জনতা হেলপারসহ ট্রাকটি আটক করেছে। পরে পুলিশে সোর্পদ করা হয়। এসময় উত্তেজিত জনতা বিচারের দাবিতে সড়ক অবরোধ করে। তবে চালক পালিয়ে গেছে। পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে দুই ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা বলেন, ‘সকাল ৭টার দিকে সৈয়দপুর-পাবর্তীপুর সড়কের চৌমুহনী বাজারের এই দুর্ঘটনা ঘটে। ট্রাকের ধাক্কায় ভ্যানেচালক অমলের ঘটনাস্থলেই মৃত্যু হয়।’

আরেক ঘটনায়, সৈয়দপুর বাইপাস সড়কের মুজার মোড়ে মোটরসাইকেলের ধাক্কায় জোবেদা বেগম (৫০) নামে এক পথচারী নিহত হয়েছেন। নিহত জোবেদা বেগম সৈয়দপুর শহরের কয়া গোলাহাট এলাকার দক্ষিণপাড়ার মৃত আজিজার রহমানের স্ত্রী। সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল হাসনাত এ কথা জানান।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার (১৮ আগস্ট) সন্ধ্যায় ওই এলাকায় সড়ক পার হওয়ার সময় একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাতেই তিনি মারা যায়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) আবুল হাসনাত বলেন, ‘মোটরসাইকেলের ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে। লাশ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আছে।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য