মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁও পৌর এলাকার বাজারপাড়াস্থ নিজ বাড়ির সামনে অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও এনটিভির জেলা প্রতিনিধি লুৎফর রহমান মিঠু ও তার বন্ধু সাদেকুল ভাই আহত হয়েছে।

আজ রোববার বিকাল সাড়ে ৩ টায় এ ঘটনা ঘটে। প্রতিবেশি বাপ্পি নামে মাদকাসক্ত ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে বলে জানাযায়।

সাংবাদিক লুৎফর রহমান মিঠুর সাথে কথা বলে জানাযায়, এর আগে প্রতিবেশি মাদকাসক্ত বাপ্পিকে মাদক থেকে দূরে থাকতে শাসন করেছিলেন সাংবাদিক মিঠু। চেস্টা করেছিলেন ভাল পথে আনতে। এরই জেরে এ হামলা হতে পারে বলে ধারনা করছেন।

তিনি বলেন, দুপুরে কাজ শেষ করে মোটরসাইকেলে করে বন্ধু সাদেককে নিয়ে বাড়িতে ফিরছিলাম। এ সময় বাড়ির দরজার সামনে আগে থেকে ওঁৎ পেতে থাকা বাপ্পি আকস্মিকভাবে ধারালো চাপাতি নিয়ে আমার ওপর হামলা চালায়। এ সময় বন্ধু সাদেক বাধা দিলে তাকেও কুপিয়ে জখম করে বাপ্পি।

পরে স্থানীয় লোকজন সাংবাদিক মিঠু ও তার বন্ধু সাদেককে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের চিকিৎসক মো. শিহাব বলেন, আহত সাংবাদিক মিঠুর কপালের ক্ষতস্থানে আটটি সেলাই দেওয়া হয়েছে ও তার বন্ধু সাদেকের হাতের আঙুলে তিনটি সেলাই দেওয়া হয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান বলেন, ঘটনার পর তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে বখাটে আবু সাঈদ বাপ্পিকে আটক করা হয়েছে এবং এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ দিকে ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক লুৎফর রহমান মিঠুর ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা জানান, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীসহ জেলার সকল সাংবাদিকরা। অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানান সাংবাদিক নেতারা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য