আরিফ উদ্দিন, গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ ইউনিয়নে নেশাগ্রস্ত ছোট ভাই ইসরাইল হোসেনের ছুরিকাঘাতে শনিবার রাত ১০টায় বড় ভাই ইসমাইল হোসেন(৩৮)নিহত হওয়ার ঘটনায় ঘাতক ছোট ভাই ইসরাইল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সাঘাটার বোনারপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের গোপালপুর গ্রামের মিল-চাতাল ব্যবসায়ী আমজাদ হোসেনের ছেলে ইসরাইল হোসেন(৩০)এর স্ত্রীকে নেশাগ্রস্থ স্বামী প্রায়ই মারপিট করতো, এ বিষয় নিয়ে শনিবার রাত ১০ টার দিকে তাদের বাড়ীতে ছোট ভাই ইসরাইল (৩০) মোজো ভাই ইউসুফ (৩৪) ও বড় ভাই ইসমাইল হোসেন(৩৮)সহ কয়েকজন মিলে বৈঠক করছিল,এরি এক পর্যায়ে বৈঠকের রায় ছোট ভাই ইসরাইল হোসেনের বিপক্ষে যাওয়ায় ইসরাইল হোসেন ক্ষিপ্ত হয়ে ঘর থেকে ছুরি নিয়ে বড় ভাই ও মেজো ভাই কে এলোপাথারী কোপালে এতে বড় ভাই ইসমাইল ও মেজো ভাই ইউসুফ গুরুতর আহত হয়।

এই অবস্থায় স্থানীরা আহত দুই ভাইকে চিকিৎসার জন্য বগুরা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে অতিরিক্ত রক্তক্ষরনে রাত ১১টার দিকে বড় ভাই ইসমাইল হোসেন মারা যায়।

গোবিন্দগঞ্জ থানার ওসি এ,কে এম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ঘাতক ইসরাইল হোসেনকে গ্রেফতার করা হয়েছে।ও এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য