আজিজুল ইসলাম বারী,লালমনিরহাটঃ লালমনিরহাটের কালীগঞ্জ ও হাতীবান্ধা উপজেলায় জুয়া খেলার অপরাধে শিক্ষকসহ ৮ জুয়ারুকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৮ আগষ্ট) দুপুরে তাদের লালমনিরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এরআগে, শনিবার দিবগত রাতে জেলার হাতীবান্ধা উপজেলার দইখাওয়া বাজার ও কালীগঞ্জ উপজেলার গোপালরায় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কালীগঞ্জ উপজেলার মৃত শওকত আলীর ছেলের মাহাবুব মিয়া (৩৫), উপজেলার গোপালরায় এলাকার মৃত আজিম উদ্দিনের ছেলে দুলাল মিয়া (৪৫), উপজেলার কাজীরহাট এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে আব্দুল করিম (৫২)।

এদিকে হাতীবান্ধায় গ্রেফতারকৃতরা হলেন, কালীগঞ্জ উপজেলার গাগলার পাড় নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আবু বেলাল (৪০), একই উপজেলার মদাতি গ্রামের মকবুল হোসেনের ছেলে মশিউর রহমান (৪০), উপজেলার পুর্ব নওদাবাশ গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে আব্দুল বাতেন (৩৮), উত্তর গোতামারী গ্রামের সুলতান আহম্মেদের ছেলে আজিজুল ইসলাম (৪০) ও পুর্ব সির্ন্দুণা এলাকার তমিজ উদ্দিনের ছেলে জালাল উদ্দিন (৪৫)।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে লালমনিরহাট জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য