দিনাজপুর সংবাদাতাঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশের স্বাস্থ্য খাতসহ সর্বক্ষেত্রেই উন্নয়ন হয়েছে উল্লেখ করে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদক্ষেপে অন্যান্য দেশের মত বাংলাদেধে ডেঙ্গু পরিস্থতি ভাল আছে।

তবে জনগনের মাঝে সতর্কতা বার্তা পৌছে দিতে হবে। জনগনের সতর্কতাই ডেঙ্গুপ্রতিরোধ সম্ভব। তিনি বলেন, দিনাজপুরে ডেঙ্গু রোগ না হয় সে জন্য পৌরকাউন্সিলরদের মাঝে স্পে মেশিন প্রদান করা হয়। তিনি বলেন, এ ডেঙ্গু কোন ছোয়াছুয়ি রোগ নয়।

শুধু মাত্র এডিশ মশার কামড়ে এ ডেঙ্গু রোগ হয়। কিন্তু কতিপয় বিএনপি-জামায়াত ক্ষমতার লোভে প্রথমে ছেলেধরা বলে মানুষ হত্যা করে ক্ষান্ত হননি। এখন ডেঙ্গু আতঙ্কে মানুষের মাঝে ভয় ধরিয়ে দিচ্ছে। যতই ষড়যন্ত্র করুক না কেন কোন লাভ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বাচবে মানুষের কল্যানে বাচবে।

১০ আগষ্ট শনিবার দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে ডেঙ্গু প্রতিরোধের লক্ষে পৌর শহরে মশক নিধন ঔষধ প্রদানের পৌর কাউন্সিলরদের মাঝে স্প্রে মেশিন প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

এ সময় বক্তব্য রাখেন দিনাজপুর পৌর সভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল, দিনাজপুর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রুস্তম আলী, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন প্রমুখ। এ ছাড়া পৌর কাউন্সিলর বৃন্দ বক্তব্য রাখেন।

দুপুরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ডেঙ্গু রোগীদের চিকিৎসার খোঁজ খবর নিচ্ছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য