আরিফ উদ্দিন, গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার গ্রেফতারকৃত একাধিক মামলার গ্রেফতারকৃত আসামি চিনু মিয়াকে তার সন্ত্রাসী সহযোগিরা পুলিশের হাত থেকে হাতকড়া অবস্থায় ছিনতাই করে নিয়ে গেছে। শুক্রবার রাত ১০টায় দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথপুর সাতারপুর এলাকায় এ ঘটনা ঘটে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ সুত্রে জানা গেছে, দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথপুর সাতারপুর গ্রামের চিনু মিয়া নাশকতা, ছিনতাই, রাহাজানি, জ্বিনের বাদশা, মাদকসহ ১৮টি মামলার পলাতক আসামি। গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ থানার এএসআই সাইফুল ইসলাম অভিযান চালিয়ে চিনু মিয়াকে গ্রেফতার করে হাতকড়া পড়িয়ে মোটর সাইকেলে থানায় নিয়ে আসার সময় পথিমধ্যে তার সন্ত্রাসী সহযোগি ও আত্মীয়স্বজনরা পুলিশকে ঘেরাও করে তাকে ছিনিয়ে নেয়।

পুলিশ পরিস্থিতি সামাল দিতে ৩ রাউন্ড গুলি ছোড়ে এবং ছিনতাইকারি সহযোগিদের মধ্যে নুরে আলম ও তার চাচাত ভাই তাজনুরকে আটক করে। সুযোগ বুঝে হাতকড়া অবস্থাতেই চিনু মিয়াকে নিয়ে অন্যান্য সহযোগিরা পালিয়ে যেতে সক্ষম হয়।

এসময় ঘটনাস্থল থেকে পুলিশ আসামি ছিনতাইকারিদের ব্যবহৃত ২টি মোটর সাইকেল উদ্ধার করে। এ ঘটনায় এএসআই সাইফুল ইসলাম বাদি হয়ে গোবিন্দগঞ্জ থানায় আসামি ছিনতাই ও রাহাজানির মামলা দায়ের করেছে। এদিকে পুলিশ পলাতক আসামি চিনু মিয়াকে পুনঃরায় আটক করার জন্য ব্যাপক অভিযান শুরু করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য