দিনাজপুর সংবাদাতাঃ ডেঙ্গুজ্বর মোকাবেলায় বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ৬ আগষ্ট মঙ্গলবার বেলা ১১ টায় বীরগঞ্জ সরকারি কলেজে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজনে ডেঙ্গজ্বর প্রতিরোধ বিয়ষক ক্যাম্পেইন অনুষ্টিত হয়েছে।

বীরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ মো খয়রুল ইসলাম চৌধুরী, সভাপতিত্বে ক্যাম্পেইনে বক্তব্য রাখেন প্রধান অতিথি বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ জাহাঙ্গীর কবির। এ সময় উপস্থিত ছিলেন প্রভাষক মো নজরুল ইসলাম খান, মনোয়ার আহমেদ সিদ্দিকী, আল মামুন সহ শিক্ষার্থীবৃন্দ।

পৌর শহরের সচেতন মূলক র‌্যালিটি বিজয় চত্বরে এসে সমাপ্তি করে সর্বস্থরের জনগনের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো জাহাঙ্গীর কবির।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো জাহাঙ্গীর কবির ক্যাম্পেইনে তার বক্তব্যে বলেন, ডেঙ্গুজ্বরে আতংকিত হবেন না এর সাথে ডেঙ্গুজ্বর প্রতিবোধে গণসচেতনতা গড়ে তুলে সর্বস্থরের মানুষদের ডেঙ্গু রোগ প্রতিকারের এগিয়ে আসার জন্য উদ্বুদ্ধ করুন এবং ডেঙ্গুজ্বর থেকে মুক্ত থাকতে কি করনী এবং গুজবে বিভ্রান্ত না হয়ে ৯৯৯ এ ফোন করার লিফলে কথা বলার পরামর্শ প্রদান করেন।

উল্লেখ্য যে, এর আগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর হলরুমে ডেঙ্গু জ্বর অবহিতকরণ প্রতিরোধ বিষয়ক সভা অনুষ্ঠিত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য