দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে ভ্রাম্যমান আদালতের পৃথক ২টি অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৭ জনকে আটক করে প্রত্যেককে ১ মাস করে কারাদন্ডে দন্ডিত করা হয়েছে।

দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে প্রকাশ, আজ সোমবার দুপুর ১২টায় ফুলবাড়ী উপজেলার সুজাপুর কলেজ মাঠে কয়েকজন যুবক মাদক সেবন করা অবস্থায় পুলিশ অভিযান চালিয়ে ৫ জনকে মাদক সেবনের সরঞ্জামসহ আটক করতে সক্ষম হয়।

আটক মাদকসেবী হলেন ফুলবাড়ী উপজেলার কাটাবাড়ী গ্রামের হজরত আলীর পুত্র লিটন মিয়া, জিয়ারুল হকের পুত্র জয়নুল (৩০), আনিস আলীর পুত্র বাদশা (৩৫), মোমিন উদ্দীনের পুত্র রায়হান (২৫) ও মেহের আলীর পুত্র সুরুজ আলী (৩২)কে আটক করে।

পুলিশ আটককৃতদের আজ সোমবার দুপুর আড়াইটায় ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট গোলাম রব্বানীর নিকট সোপর্দ করে। তিনি ভ্রাম্যমান আদালত পরিচালনায় ওই ৫ মাদক সেবীকে দোষী সাব্যস্তে প্রত্যেককে ১ মাস করে কারাদন্ডে দন্ডিত করেন।

এদিকে আজ সোমবার দুপুর ২টায় দিনাজপুর কোতয়ালী থানা পুলিশ শহরের তুতবাগান এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবনের অভিযোগে ২ যুবককে আটক করে। আটক ২ জন সদর উপজেলার ভাতগ্রামের আলি মিয়ার পুত্র আহসান (২৫) ও মোজাম্মেল হকের পুত্র আব্দুল মজিদ (৩০)কে আজ সোমবার বিকেল সাড়ে ৩টায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রীতিলতা রায়ের নিকট সোপর্দ করেন।

উক্ত নির্বাহী ম্যাজিষ্ট্রেট ভ্রাম্যমান আদালত পরিচালনায় ওই ২ যুবককে ১ মাস করে কারাদন্ডে দন্ডিত করেন। দন্ডিতদের আজ সোমবার বিকেল সাড়ে ৫টায় দিনাজপুর জেল কারাগারে প্রেরণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য