দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর বিরামপুরে যাত্রীবাহী ভটভটি ও মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে ৫ জনকে স্থানান্তরিত করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে প্রকাশ, আজ সোমবার দুপুর ২টায় জেলার বিরামপুর উপজেলার কেটরা হাট থেকে একটি ভটভটি যাত্রী নিয়ে ফুলবাড়ী যাওয়ার পথে দৌরিঘাট নামকস্থানে বিপরীত দিক থেকে আগত মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে ভটভটি উল্টে খাদে পড়ে যায়। এই দুর্ঘটনায় ভটভটির চালকসহ ১২ জন এবং মোটরসাইকেলের আরোহী ৩ জন সকলে আহত হয়।

আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় লোকজন বিকেল সাড়ে ৩টায় বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। গুরুতর আহত ৫ জনকে স্থানান্তরিত করে আজ সোমবার বিকেল ৫টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা হলেন ভটভটি চালক ওয়াজেদ আলী (৪০), ভটভটির যাত্রী রয়েল মুর্মু (৩৭), বিস্কে বাস্কে (৩২), সুর্য হেম্রম (৪০) ও পরিমল বাস্কে (৩৭)। গুরুতর আহত এই ৫ জনের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে অপর আহত ১০ জনকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরা হলেন মোটরসাইকেল আরোহী ৩ জন সোহেল রানা (২৫), রাজু আহমেদ (৩০) ও বাদল (২৮), ভটভটির যাত্রী ৭ জন দোয়েল মুর্মু (২৫), কাজু হেম্রম (২২), সুকুমার বাস্কে (২৮), জমু হেম্রম (৩০), রমেশ হেম্রম (৩৫), জুয়েল মুর্মু (২৮) ও নয়ন মুর্মু (১৮)।

দুর্ঘটনা কবলিত ভটভটি ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য