আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের মোগলহাটের টোটাল কোল্ড স্টোরেজে ঈদের আগে ৪৮০ কেজি মিষ্টি তৈরি করে রাখার দায়ে অভিযুক্ত প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৩ আগষ্ট) মধ্য রাতে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা ভূমি অফিসের সহকারী কমিশনার (ভূমি) জি আর সরোয়ার। এ সময় উপস্থিত ছিলেন জেলা স্যানিটারি ইন্সপেক্টর অফিসারসহ পুলিশ সদস্যরা।

স্থানীয়রা জানায়, আসন্ন ঈদকে সামনে রেখে ওই এলাকার বেশ কিছু মিষ্টি ব্যবসায়ী আগাম মিষ্টি তৈরি করে রাখে ওই কোল্ড স্টোরেজে। খবর পেয়ে ওই কোল্ড স্টোরেজে অভিযান চালিয়ে ৪৮০ কেজি তৈরি মিষ্টি উদ্ধার করে পুলিশ। পরে ভ্রমমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদরের সহকারী কমিশনার (ভূমি) জি আর সরোয়ার উপস্থিত হয়ে মেয়াদোত্তীর্ণ পণ্য রাখার দায়ে অভিযুক্ত প্রতিষ্ঠানের ৪০ হাজার টাকা জরিমানা করেন। পাশাপাশি মেয়াদোত্তীর্ন ৪৮০ কেজি নষ্ট মিষ্টি জব্দ করে মাটিতে পুতে রাখার নির্দেশ দেয়।

লালমনিরহাট সদর ওসি মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঈদকে সামনে রেখে কিছু অসাধু মিষ্টি ব্যবসায়ীরা এ কাজ করছে। অভিযানে জব্দ করা মিষ্টি স্পটে ধ্বংস করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য