দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে র‌্যাব সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ৩১২ বোতল ফেন্সিডিল, ১৫৮পিস ইয়াবা ও ৩ হাজার ৯৫০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধারের পাশাপাশি স্বামী-স্ত্রীসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃতরা হলেন- কুষ্টিয়া জেলার সদর উপজেলার কোর্টপাড়া এলাকার সেলিম বাশারের ছেলে আসাদুজ্জামান (৩৮), তার স্ত্রী মোছা: মোস্তারা খাতুন (৩৪), দিনাজপুরের সদর উপজেলার ঘুঘুডাঙ্গা কবিরাজপাড়া এলাকার হামিদুর রহমানের ছেলে হাসিমুল ইসলাম (৩২) ও একই এলাকার ফাতাউর রহমানের স্ত্রী মোছা: কাছমি আরা (৩৯)।

র‌্যাব-১৩ দিনাজপুর ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১-এর ভারপ্রাপ্ত অধিনায়ক এএসপি সিদ্দিক আহমদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল শনিবার সকালে দিনাজপুর জেলার পার্বতীপুর রেলওয়ে থানাধীন ফুলবাড়ী রেলস্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ৩ হাজার ৯৫০টি মাদকদ্রব্য বুপ্রেনরফিন ইঞ্জেকশনসহ স্বামী-স্ত্রীকে আটক করা হয়।

এদিকে র‌্যাবের আরেকটি আভিযানিক দল সদর উপজেলার আউলিয়াপুর এলাকায় অভিযান পরিচালনা করে ২৩৪ বোতল ফেন্সিডিল এবং ১৫৮ পিস ইয়াবাসহ হাসিমুল ইসলাম এবং ৭৮ বোতল ফেন্সিডিলসহ মোছা: কাছমি আরাকে আটক করে।

তিনি জানান, জিজ্ঞাসাবাদে আসামীরা দীর্ঘদিন যাবত তারা অবৈধ মাদক ব্যবসায় জড়িত এবং বিভিন্ন জায়গা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করার কথা স্বীকার করে। এই ঘটনায় র‌্যাব বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে এবং আসামীদেরকে থানায় হস্তান্তর করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য