দিনাজপুর সংবাদাতাঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দিনাজপুরে ‘স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি’ পালিত হয়েছে। দিনব্যাপী স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে ৪৩ জন স্বেচ্ছায় ৪৩ ব্যাগ রক্ত দান করেন।

গতকাল বৃহস্পতিবার উপশহরের ‘তৈয়বা মজুমদার রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্রে’ অগ্রনী ব্যাংক লিমিটেড, দিনাজপুর অঞ্চল এর আয়োজনে ও জেলার টিএম রেড ক্রিসেন্ট রক্তকেন্দ্রের সহযোগিতায় এ স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়।

স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও রেড ক্রিসেন্ট দিনাজপুর ইউনিটের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী।

অগ্রণী ব্যাংক লিমিটেড দিনাজপুর অঞ্চল এর উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান এস এম মোস্তফা-ই-কাদের এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রেড ক্রিসেন্ট দিনাজপুর ইউনিটের ভাইস চেয়ারম্যান ও আহ্বায়ক মো. বজলুল হক।

এসময় অন্যান্যের মধ্যে অগ্রনী ব্যাংক লিমিটেড দিনাজপুর আঞ্চলিক কার্যালয়ের এজিএম জাহাঙ্গীর কবীর, মালদাহপট্টি শাখার এজিএম মো. এনায়েত হোসেন, পুলহাট শাখার এজিএম শ্যামল কুমার সরকার ও বিভিন্ন শাখার ব্যবস্থাপকবৃন্দ, ব্যাংকের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ তৈয়বা মজুমদার রক্তকেন্দ্রের নেতৃবৃন্দ এবং সিবিএ’র নেতৃবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য