দিনাজপুর সংবাদাতাঃ ৩১ জুলাই বুধবার সকাল সাড়ে ১১টায় বন্ধন কমিউনিটি সেন্টারে দিনাজপুরের সুনামধন্য প্রতিষ্ঠান এ্যাপটার্চ পলিটেকনিক ইনস্টিটিউট এর ২০১৯-২০ শিক্ষাবর্ষে নবাগত শিক্ষার্থীদের নিয়ে এক ওরিয়েন্টশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানে অধ্যক্ষ মোঃ আব্দস সবুর এর সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মোঃ আব্দুল ওয়াদুদ মন্ডল, দিনাজপুর টেক্সটাইল ইনস্টিটিউটে কারিগরি ইনস্ট্রাকটর মোঃ শাহরিয়ার রায়হান, প্রতিষ্ঠানে প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবুল কালাম আজাদ, প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ তারেক ইবনে নাসিম, ভারপ্রাপ্ত অধ্যক্ষ জয়ন্ত কুমার সরকার প্রমুখ। ওরিয়েন্টশন প্রোগ্রামে ব্যাপক সংক্ষেক নবাগত শিক্ষার্থীদের মাঝে টেকনলজি ভিত্তিক পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন উপস্থাপন করা হয় সেই সাথে শিক্ষার্থীদের মাঝে বিন্যামুল্যে এবং ছাত্রছাত্রীদের মাঝে ক্লাস রুটিন প্রদান করা হয়।

ওরিয়েন্টেশন শেষে প্রতিষ্ঠানের অধ্যক্ষ আব্দুস সবুর অসুস্থ্যজনিত কারণে অবসর গ্রহণ করে এবং তাকে প্রতিষ্ঠানের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামদ্রী প্রদান করে বিদয় জানানো হয়। বর্তমানে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে অধ্যক্ষ জয়ন্ত কুমার সরকারকে প্রতিষ্ঠানের কার্যক্রম পরিচালনার জন্য দায়িত্ব প্রদান করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য