দিনাজপুর সংবাদাতাঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি সকল প্রকার গুজবকে কান না দিতে ও গুজবকারীদের আইনের হাতে তুলে দিতে এবং ডেঙ্গু রোগ প্রতিরোধে সমাজের সকলকে সচেতন হতে হবে উল্লেখ করে বলেন, বিএনপি জামায়াত এখন গুজব ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করতে নানা ধরনের ষড়যন্ত্র করছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব সন্ত্রাসীদের প্রতিহত করছে। তিনি বলেন, দেশে ডেঙ্গু রোগ বাড়ছে। ডেঙ্গু রোগ প্রতিরোদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার সকল ধরনের প্রস্তুতি গ্রহন করেছে। সমাজের সকলেই যদি সচেতন হই তাহলে ডেঙ্গু রোগ কমে আসবে।

বুধবার বিকালে হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সদর উপজেলা পরিষদের বাস্তবায়নে ও স্থানীয় সরকার বিভাগ, জাপান ইন্ট্যারন্যাশনাল কো-অপারেশন এজেন্সির সহযোগিতায় ইমাম, পুরোহিত ও নিকাহ রেজিষ্ট্রারগণদের নিয়ে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মৌলবাদ ইত্যাদি দুরীকরণে সচেতনতামুলক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন।

দিনাজপুর সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোঃ ফিরুজুল ইসলামের ফিরোজের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জো¯œা, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, দিনাজপুর জেলা ইমাম ওলামা কল্যাণ সমিতির সাধারন সম্পাদক আলহাজ¦ মাওলানা মোঃ রফিকুল্লাহ মাজাহারী প্রমুখ।
এর আগে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর শিক্ষাবোর্ড পরিদশন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য