কাহারোল (দিনাজপুর) সংবাদাতাঃ দিনাজপুরের কাহারোলে আসন্ন ঈদুল আযহায় দুঃস্থদের জন্য বরাদ্দকৃত ভিজিএফ-এর ৯ বস্তা চাল উদ্ধার করা হয়েছে এক মহিলা ইউপি সদস্যের বাড়ী থেকে। এসময় ভিজিএফ’র চাল আত্মসাতের চেষ্টার অভিযোগে চালসহ ওই মহিলা ইউপি সদস্য মোছাঃ রিনা বেগমকে আটক করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুরের কাহারোল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাসিম আহমেদ ৩১ জুলাই’ বুধবার বেলা আড়াইটায় অভিযান চালান রসুলপুর ইউনিয়নের সংরক্ষিত ৩নং ওয়ার্ডের মহিলা সদস্য মোছাঃ রিনা বেগমের মির্জাপুর গ্রামের নিজ বাড়ীতে। অভিযানে তার বাড়ী থেকে আসন্ন ঈদুল আযহা উপলক্ষে দ্ঃুস্থদের জন্য বরাদ্দকৃত ভিডিএফ’র ৯ বস্তা চাল উদ্ধার করা হয়। এসময় মহিলা ইউপি সদস্য রিনা বেগমকে আটক করা হয়।

কাহারোল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাসিম আহমেদ জানান, দুঃস্থদের জন্য বরাদ্দকৃত ভিজিএফ’এর ৯ বস্তা চাল আত্মসাতের জন্যই ওই ইউপি সদস্য বাড়ীতে রেখেছিলো। এসব চাল জব্দ করা হয়েছে এবং চাল আত্মসাত চেষ্ঠার অভিযোগে ইউপি সদস্য মোছাঃ রিনা বেগমকে কাহারোল থানায় সোপর্দ করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রক্রিয়া চালানো হচ্ছে বলে জানান ইউএনও মোঃ নাসিম আহমেদ।

কাহারোল থানার অফিসার্স ইনচার্জ মোঃ আইয়ুব আলী জানান, মহিলা ইউপি সদস্য রিনা বেগম থানায় আটক আছে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা এজাহার দায়ের করলেই এটি মামলা হিসেবে রেকর্ড করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য