দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর সদরের শেখপুর ইউপিতে ভিক্ষুক পুর্নবাসনের লক্ষে উপকরনসহ দোকান ঘর হস্তান্তর কার্য্যক্রমের আনুষ্ঠানিক উদ্ভোধন করলেন দিনাজপুরে জেলা প্রশাসক।

গতকাল সোমবার বেলা সাড়ে ১২টায় দিনাজপুর সদরের ৪নং শেখপুরা ইউনিয়ন কার্য্যালয়ে স্থানীয় ৭ জন ভিক্ষুককে উপকরন(মালামাল)সহ দোকান ঘর প্রদান করেছেন দিনাজপুরের জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম।

৪ নং শেখপুরা ইউপি চেয়ারম্যান মো: মমিনুল ইসলামের ষভাপতিত্বে অনুষ্ঠিত দোকান ঘর বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন,বৃদ্ধ পিতা-মাতার প্রতি যে সন্তান অবজ্ঞা করবে তার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, এজন্যে প্রয়োজেন কঠোর শাস্তিসহ জেল জরিমানাও করা হতে পারে।

জেলা প্রশাসক বলেন, যাদের স্বাবলম্বী করতে আমরা এ উদ্দ্যোগ গ্রহন করেছি তাদের সহায়তার জন্যে এই দোকান থেকে মালামাল ক্রয়ের জন্যে স্থানীয় সকলের প্রতি আহবান জানান তিনি।

অনুষ্ঠানে ৪ নং শেখপুরা ইউপির ৭ জন যথাক্রমে জোবেদা বেগম,সুফিয়া বেগম,সন্ধ্যা রানী রায়,ওসমান আলী,হবিরন বেওয়া রোকেয়া বেগম ও আলেমা বেগমকে ১৫ হাজার টাকার মালামালসহ দোকানের ঘুমটি হস্তান্তর করা হয়েছে।

দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরুজুল ইসলাম,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আলতাফ হোসেন,সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা,বীর মুক্তিযোদ্ধা মো: হাশেম আলী তালুকদার,ইউনিয়ন আ:লীগের সা: সম্পাদক মো: আমিনুল ইসলামসহ ইউপি সদস্য এবং গন্যমান্য ব্যাক্তিরা এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য