দিনাজপুর সংবাদাতাঃ সাবেক সচিব ও রাকাব পরিচালনা পর্ষদ এর চেয়ারম্যান মুহাম্মদ নজরুল ইসলাম বলেছেন, আগামী ডিসেম্বর মাস থেকে পর্যায়েক্রমে রাকাব অনলাইন ব্যাংকিং সেবা প্রদান করবে।

আজ রোববার দুপুর সাড়ে ১২টায় দিনাজপুর শহরে বালুবাড়ীস্থ পল্লীশ্রী মিলনায়তনে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) দিনাজপুর উত্তর ও দক্ষিণ জোন আয়োজিত শাখা ব্যবস্থাদের পারফরমেন্স পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাকাব চেয়ারম্যান একথা বলেন।

তিনি বলেন, এবার রাকাব রংপুর বিভাগ মুনাফার দিক থেকে রাজশাহী বিভাগ চেয়ে এগিয়ে রয়েছে। গত বছর রাকাব লাভ করেছিল ৪০ কোটি ৫০ লাখ টাকা। এবারে লাভ করেছে ৪২ কোটি ৫২ লাখ টাকা। কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) কৃষি ও কৃষকের উন্নয়নের মুল চাবি-কাঠি। রাকাবের বর্তমান ডিপোজিটের সংখ্যা হচ্ছে ৪০ লাখ।

তিনি ব্যাংক কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, আমাদের আরোও ডিপোজিট ও রিমেটেন্স বাড়াতে হবে। গ্রাহক সেবার মান বৃদ্ধিতে শাখা ব্যবস্থাপকদের আরো আন্তরিক হয়ে কাজ করতে হবে।

রাকাব রংপুর বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক (অতিরিক্ত দায়িত্ব) মোঃ বদিউজ্জামান প্রধান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাকাব ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মোঃ নুরুল ইসলাম ও রাকাব রংপুর বিভাগীয় কার্যালয়ের নিরীক্ষা কর্মকর্তা মোঃ সফিকুজ্জামান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাকাব দক্ষিণ জোনাল ব্যবস্থাপক মোঃ শরিফুল ইসলাম, উত্তর জোনের জোনাল ব্যবস্থাপক মোঃ মাহমুদুল আলম। অনুষ্ঠানটি পরিচালনা করেন রাকাব পাঁচকুড় শাখা ব্যবস্থাপক মোঃ আবুল কালাম আজাদ।

প্রধান অতিথি রাকাবের চেয়ারম্যান ব্যাংকের উন্নয়ন, অগ্রগতি, লাভ ও লোকশান ইত্যাদি বিষয় নিয়ে দিন ব্যাপী শাখা ব্যবস্থাপকদের সাথে সভায় বিস্তারিত আলোচনা করে দিক নির্দেশনা প্রদান করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য