দিনাজপুর সংবাদাতাঃ দুর্নীতি প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে শিক্ষা জীবন থেকে ছেলেমেয়েদের প্রশিক্ষিত নাগরিক হিসেবে গড়ে তুলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ পুরনে শিক্ষাক্ষেত্রে শিক্ষক-অভিভাবক সকলকে একসাথে কাজ করতে হবে।

সকালে দিনাজপুর কালিতলাস্থ ক্রিসেন্ট কিন্ডার গার্টেন গার্লস হাই স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত দূর্নীতি বিরোধী শিক্ষামুলক বির্তক প্রতিযোগীতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেছেন।

ক্রিসেন্ট কিন্ডার গার্টেন গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক মো: আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক শেখ নাসিম আলী। বিশেষ অতিথি ছিলেন স্কুলের সিনিয়র শিক্ষক সাহানা বেগম, মো: আশরাফ আলী ও মৌলভী শিক্ষক মো: আবুল কাসেম।

দূর্নীতি বিরোধী বির্তক প্রতিযোগীতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তারা আরো বলেন,একজন আর্দশিক মানুষ হয়ে গড়ে উঠতে প্রতিটি ক্ষেত্রে শিক্ষা জীবনের সুচনাতেই শিক্ষার্তীদের নীতি ও নৈতিকতা শিক্ষা দেয়া উচিত। তারা যেন,সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে নিজেদের দায়িত্ব দূর্নীতিমুক্ত ভাবে পালন করে। তারা আরো বলেন,দূর্নীতিমুক্ত সমাজ গড়তে হলে তৃনমুল হতেই শিক্ষা নিতে হবে,এজন্যে অভিভাবক ও শিক্ষকদের দায়িত্বশীলতার সাথে বাচ্চাদের শিক্ষা দিতে হবে।

দুদকের পৃষ্টপোষকতায় সততা সংঘ, ক্রিসেন্ট কিন্ডার গার্টেন গার্লস হাই স্কুলের আয়োজনে অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন,মোছা: সালমা খাতুন, মাসুমা আক্তার ও স্বস্তিকা রানী সাহা।

দূর্নীতি প্রতিরোধের শ্লোগানে অভিভাবক ও শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত দিনব্যাপী বির্তক ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে শেষ হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য