আজিজুল ইসলাম বারী, লালমনিরহাটঃ লালমনিরহাটের মেয়েদের সামনে দাঁড়াতেই পারেনি মাগুরা জেলা দল। লিভা আক্তারের হ্যাটট্রিকে ৪-০ গোলে ফাইনাল জিতে বাফুফে-ইউনিসেফ অনূর্ধ্ব-১৬ মহিলা ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে লালমনিরহাট।

চ্যাম্পিয়নশিপ অর্জনকারী নারী ফুটবল দলকে রোববার (২৮ জুলাই) দুপুরে লালমনিরহাট জেলা প্রশাসক কার্যলায় সংবর্ধনা দিয়েছে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা।

এরআগে গত শনিবার (২৭ জুলাই) বিকেলে রাজধানীর কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ফাইনাল খেলায় লালমনিরহাট ডিএফএ ৪-০ গোলে মাগুরা ডিএফএকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

খেলাটি প্রথমার্ধে গোলশুন্য থাকে। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই লালমনিরহাট দলের শান্তনা প্রথম গোল করে দলকে এগিয়ে নেয়। এরপর লিভা আক্তার পরপর ৩টি গোল করে হ্যাট্রিক করেন।

লালমনিরহাটের লিভা আক্তার টুর্নামেন্টে ১৭ গোল করে সর্বোচ্চ গোলদাতা হয়েছে। মুনকি আক্তার ম্যান অব দ্যা টুর্নামেন্ট এবং গোলাপি আক্তার সুরভী সেরা গোলকিপার নির্বাচিত হয়।

খেলা শেষে বাংলাদেশ মহিলা ফুটবলের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরনসহ অন্যান্য অতিথিবৃন্দ খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন। চ্যাম্পিয়ন দল ৫০ হাজার ও রানার্স আপ দল ২৫ হাজার টাকা পেয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য