দিনাজপুর সংবাদাতাঃ চলতি বছরে দিনাজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে ১৫০ বছর পূর্তি ও পূণর্মিলনী উৎসব পালন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

২৭ জুলাই ২০১৯ শনিবার বিকেলে শহরের এফপিএবি মিলনায়তনে ‘দিনাজপুর গভ: গালর্স হাই স্কুল এক্স স্টুডেন্ট এসোসিয়েশন (ডেসা), দিনাজপুর জেলা শাখা’র’ আয়োজনে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন ডেসা’র ঢাকাস্থ কেন্দ্রীয় কমিটির সভাপতি রেবেকা আহমেদ বাচ্চু, মঞ্জুরা বেগম, এ্যাড. শিরিন নাহার, নিগার বানু পলি, দিলারা আলম লাকী ও দিনাজপুর জেলা শাখার সভাপতি নাসিমা চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি মিলি চৌধুরী, সহ-সভাপতি মালেকা পারভীন, রেজিনা ইসলাম।

প্রস্তুতি সভায় সর্ব সম্মতিক্রমে ৬২’র ব্যাচের রেবেকা আহমেদ বাচ্চুকে আহ্বায়ক করে বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়। সভায় সিদ্ধান্ত গৃহীত হয় যে, আগামী ডিসেম্বরে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১৫০ বছর পূর্তি ও পূণর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হবে। এছাড়াও আগামী ৩০ আগস্টের মধ্যে সদস্য পদ নিবন্ধনের জন্য বলা হয়েছে।

এসময় অন্যান্যদের মধ্যে এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. কান্তা রায় রিমি, মহিলা অধিদপ্তরের সাবেক পরিচালক গুলনাহার মহসিন, জাতীয় ক্রীড়াবিদ শামিম আরা ইরা, শাহানাজ আহমেদ মিরা, বাচিক শিল্পী সিরাজাম মনিরা, নৃত্য শিল্পী রওনক আরা হক নিপা, শাওন শাহনাজসহ বিভিন্ন ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রস্তুতি সভাটি সঞ্চালনা করেন প্রাক্তন শিক্ষার্থী শুক্লা সাহা।
উল্লেখ্য, দিনাজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়টি ১৮৬৯ সালে স্থাপিত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য