দিনাজপুর সংবাদাতাঃ অপরিস্কার-অপরিচ্ছন্ন পরিবেশ আমাদের সুস্থ্য ও সুন্দরভাবে বেঁচে থাকতে বাধা সৃষ্টি করছে উল্লেখ করে দিনাজপুর পৌরসভার নব নির্বাচিত প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল বলেছেন, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি সবসময় চান দিনাজপুর পৌরসভা যেন পরিস্কার পরিচ্ছন্ন আলোকিত থাকে।

তাই হুইপ এর দিক নির্দেশনায় ও সার্বিক সহযোগিতায় দিনাজপুর শহরকে পবিত্র ঈদ-উল-আযহা’র পূর্বেই পরিস্কার পরিচ্ছন্ন ও আলোকিত করার লক্ষ্যে অন্যান্য কাউন্সিলরদের নিয়ে আমরা পরিস্কার পরিচ্ছন্নতা কাজের তদারকি করছি।

তিনি আরও বলেন, আমাকে পৌর কর্তৃপক্ষ যদি পরিস্কার পরিচ্ছন্নতা ও শহর আলোকিত রাখার দায়িত্ব অর্পন করেন তাহলে আমি দিনজাপুর পৌরসভাকে আলোকিত ও পরিচ্ছন্ন শহর রুপান্তরিত করব। শুধু স্বদিচ্ছা থাকলেই পৌরসভাকে পরিচ্ছন্ন ও আলোকিত করা সম্ভব।

২৭ জুলাই শনিবার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির নির্দেশনায় ও সার্বিক সহযোগিতায় দিনাজপুর শহরের কালিতলা নিমকালি মন্দির এলাকায় ময়লা আবর্জনা পরিস্কার পরিচ্ছন্ন করার সময় পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সুস্থ্য সুন্দর জীবন যাপনের জন্য প্রয়োজন পরিস্কার পরিচ্ছন্ন পরিবেশ। সুন্দর পরিবেশ আমাদের মনকে সুস্থ্য থাকতে সাহায্য করে। প্রত্যেকটি মানুষের স্বাভাবিক জীবন যাত্রায় পরিবেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। এমনকি শিশু কিশোরদের মানসিকতা বিকাশেও পরিস্কার পরিচ্ছন্ন পরিবেশ গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করে।

তাই তিনি পৌরসবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, পৌর কাউন্সিলর জিয়াউর রহমান নওশাদ, রেহাতুল ইসলাম খোকা, মোস্তাফিজুর রহমান মাসুদ, আশরাফুল আলম রমজান, শহর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুস সালেকিন রানা প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য