আজিজুল ইসলাম বারী,লালমনিরহাটঃ লালমনিরহাটের আদিতমারী উপজেলায় পাটক্ষেত থেকে পাটপাতা সংগ্রহ করতে গিয়ে নিখোঁজ দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবরি দল।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার ভাদাই ইউনিয়নের আরাজি দেওডোবা গ্রামের ডোরা নদী (তিস্তা নদীর নালা) থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

এর আগে বুধবার (২৪ জুলাই) দুপুরে বাড়ির পাশে ডোরা নদী (তিস্তা নদীর নালা) পাড়ি দিয়ে পাটক্ষেতে পাটতপাতা সংগ্রহ করতে গিয়ে নিখোঁজ হন তারা।

মৃতরা হলেন, ওই আরাজি দেওডোবা গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী মোহছেনা বেগম (৫৫) ও আনছার আলীর স্ত্রী রহিমা বেগম (৫০)। তারা সস্পর্কে একে অপরের জা।

উৎসুক জনতা আদিতমারী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাজমুল হক বলেন, বুধবার দুপুরে দুই গৃহবধূ গরু-ছাগলের খাদ্য হিসেবে পাট গাছের পাতা সংগ্রহ করতে পাশের ডোরা নদী (তিস্তার একটি নালা) পাড়ি দিয়ে ওপারে যান। এরপর থেকে নিখোঁজ হন তারা। পরিবারের লোকজন খোঁজাখুঁজির পর না পেয়ে ওই নালার স্রোতে ভেসে গেছেন বলে ধারণা করে ফায়ার সার্ভিসকে খবর দেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল তদন্ত করে রংপুর ফায়ার সার্ভিসের ডুবরি দলকে আসতে বলে। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে ওই দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ডুবরি দল। পরে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য