দিনাজপুর সংবাদাতাঃ পবিত্র ঈদ উল আযহার পূর্বে ১০ দিনের মধ্যে শহর আবর্জনামুক্ত রাখতে দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলালের নেতৃত্বে এবং হুইপ ইকবালুর রহিম এমপি’র সহযোগিতায় সকল পৌর কাউন্সিলরদের সাথে নিয়ে ২৪ জুলাই বুধবার শহরের আবর্জনা পরিস্কার কাজে নেমে পরেছেন প্যানেল মেয়র মোঃ আবু তৈয়ব আলী দুলাল।

২৪ জুলাই বুধবার শহরের বিভিন্ন এলাকার ময়লা-আবর্জনা সরিয়ে পরিস্কার কার্যক্রম শুরু করা হয়। শহরের ব্যাস্ততম বানিজ্যিক এলাকা বাহাদুর বাজারের সকালে ময়লা-আবর্জনা সরিয়ে ফেলার কার্যক্রমের প্রথম সুচনা করা হয়। বিকেল ৩ টায় থানা মোড়ের নিউমার্কেট এলাকার আবর্জনা পরিস্কার করা কাজে নেমে পড়েন প্যানেল মেয়র মোঃ আবু তৈয়ব আলী দুলাল।

পৌর প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল বলেন, পবিত্র ঈদ উল আযহার পূর্বে ১০ দিনের মধ্যে শহর আবর্জনামুক্ত রাখতে আমি ১০ দিনের চ্যালেঞ্জ নিয়ে পৌরসভার সকল কাউন্সিলর, কর্মচারি ও শ্রমিকদেও সঙ্গে নিয়ে শহরের ময়লা- আবর্জনা পরিস্কার কাজে নেমে পড়েছি।

এই শহর পরিস্কার কাজে বিশেষ ভাবে সহযোগিতা করছেন হুইপ ইকবালুর রহিম এমপি। ১০ দিনের মধ্যেই শহর ময়লা-আবর্জনা পরিস্কার কাজ সম্পন্ন হবে বলে আমি আশাবাদী। তিনি আরও বলেন পৌরবাসিদের সচেতন হতে হবে, যেখানে সেখানে ময়লা-আবর্জনা না ফেলে তা নির্দিষ্ট স্থানে ফেলে শহর পরিস্কার কাজে সকলকে এগিয়ে আসতে হবে।

এসময় উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম খালেক্জ্জুামান রাজু, পৌর কাউন্সিলর ও ২নং প্যানেল মেয়র রেহাতুল ইসলাম খোকা, মোঃ জাহাঙ্গীর আলম, মোস্তাফিজুর রহমান মাসুদ, আশরাফুল আলম রমজান, মাকসুদা পারভীন মিনাসহ স্থানীয় আওয়ামী লীগ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য