দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে হিউম্যান রাইটস ল’ইয়ার্স ফোরামের উদ্যোগে মিন্নির নিরাপত্তা ও রিফাত হত্যা মামলার প্রভাবমুক্ত তদন্ত ও বিচারের দাবীতে মানববন্ধন পালিত হয়েছে।

২২ জুলাই সোমবার হিউম্যান রাইটস ল’ইয়ার্স ফোরাম ও বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখার উদ্যোগে আলোচিত রিফাত হত্যার প্রধান সাক্ষী মিন্নি নিরাপত্তা ও রিফাত হত্যা মামলার প্রভাবমুক্ত তদন্ত ও বিচারের দাবীতে জেলা আইনজীবী সমিতি প্রাঙ্গণে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

উক্ত মানববন্ধন কর্মসূচীতে সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী, মানবাধিকার কর্মী দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক ও হিউম্যান রাইটস ল’ইয়ার্স ফোরামের সভাপতি এ্যাডঃ মাজহারুল ইসলাম সরকার।

মানববন্ধনে বক্তব্য রাখেন সিনিয়র এ্যাডঃ আশফাক আহম্মেদ, এ্যাডঃ গোলাম ফারুক, এ্যাডঃ মোঃ চান মিয়া, সিনিয়র এ্যাডঃ মোঃ মোকাররম আলী, এ্যাডঃ গণেশ সরেন, এ্যাডঃ আনিসুর রহমান চৌধুরী, এ্যাডঃ পারভেজ, এ্যাডঃ রাবেয়া ফেরদৌসী রুশী, এ্যাডঃ মনসুর সরদার প্রমুখ।

মানববন্ধনে শতাধিক আইনজীবী ও স্থানীয় জনগণ অংশগ্রহণ করে। বক্তারা তাদের বক্তব্যে প্রতিবাদী, সাহসী নির্ভিক আয়শা সিদ্দিকা মিন্নির নিরাপত্তা নিশ্চিত করা হউক এবং রিফাত হত্যা মামলার সঠিক তদন্ত ও বিচার নিশ্চিত করা হউক।

সুষ্ঠ তদন্ত ও দ্রুত বিচারের দাবী করেন হিউম্যান রাইটস ল’ইয়ার্স ফোরামের সভাপতি এ্যাডঃ মাজহারুল ইসলাম সরকার এবং সাধারণ সম্পাদক এ্যাডঃ আবুল কালাম আজাদ ও বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পদাক ড. মারুফা বেগম ফেন্সি ও নীপা শেঠ, মিনা দাস প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য