দিনাজপুর সংবাদাতাঃ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত, উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা আওয়ামী লীগই প্রতিষ্ঠা করবে। আওয়ামী লীগের প্রতিষ্ঠাই হয়েছিল নিপীড়ন রোধ করতে। তিনি বলেন, আওয়ামী লীগই দেশকে আর্থ-সামাজিকভাবে এগিয়ে নিচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর মুক্তিযোদ্ধাদের সম্মান দিয়েছেন ও ভাতা বৃদ্ধি করেছেন।

তিনি বলেন, আমাদের যুব সমাজ যাতে মাদকের হাতছানিতে বিপথগামী না হয় সেজন্য বর্তমান সরকার উপজেলা পর্যায়ে খেলাধুলার ব্যবস্থা করেছেন। সেই সাথে খেলাধুলার বিভিন্ন প্রতিযোগিতা থেকে বিশ্বমানের খেলোয়াড় তৈরিতে যা যা সুযোগ সুবিদ্ধা প্রয়োজন বর্তমান সরকার তার ব্যবস্থা করছেন।

২২ জুলাই ২০১৯ সোমবার দিনাজপুরের কাহারোল উপজেলায় এলজিইডির বাস্তবায়নে ১ কোটি ৪৮ লাখ টাকা ব্যয়ে নব নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি গোপাল।

উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, কাহারোল থানার ওসি মো. আইয়ুব আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান ঈদয় চন্দ্র রায়, মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আকতার।

এসময় কাহারোল উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার পূরন চন্দ্র রায়সহ অন্যান্য মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

এরপর প্রধান অতিথি হিসেবে কাহরোল উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেজা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্নামেন্টের চূড়ান্ত খেলার চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার প্রদান ও ২৩ জন শিক্ষার্থীর মাঝে বাই সাইকেল বিতরণ করেন এমপি গোপাল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য