বিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, প্রিয়া সাহা নামে এক মহিলা বাংলাদেশের বিরুদ্ধে আমেরিকার প্রেসিডেন্টের কাছে যে অভিযোগ করেছেন – তিনি তা ব্যাক্তি স্বার্থেই করেছেন এবং নিশ্চয়ই এর পিছনে নিশ্চয়ই তার বা কোন স্বার্থান্বেষী গোষ্ঠীর কোন স্বার্থ আছে।

তিনি বলেন, এ ধরনের দু-একজন মানুষের অভিযোগ দিয়ে বাংলাদেশের মুল চেতনাকে কখনই ধ্বংশ করা যাবেনা।

শনিবার দুপুরে দিনাজপুরে ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, প্রিয়া সাহা যে অভিযোগ করেছে-বাংলাদেশে এ ধরনের কোন পরিস্থিতি নেই। ইতিমধ্যেই বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদুত বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতিতে বাংলাদেশ একটা মডেল। বিভিন্ন ধর্মের মানুষের একসাথে বসবাসের শান্তিপুর্ণ আবাসভুমি পৃথিবীর কোথাও নেই।

বিরলে ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন I+ Dinajpurnews দিনাজপুরনিউজতিনি বলেন, ইতিপুর্বেও বিএনপির প্রধান কারাবন্দী বেগম খালেদা জিয়া আমেরিকা কংগ্রেসের কাছে বাংলাদেশের বিরুদ্ধে চিঠি লিখেছিলেন এবং এগুলো একটি দেশবিরোধী কর্মকান্ড। বাংলাদেশ অসাম্প্রদিক চেতনায় যে মুক্তিযুদ্ধ করেছিলো, জিয়া-এরশাদ-খালেদারা সেই চেতনা ধ্বংশ করতে পারে নাই। এই ধরনের দু-একজন মানুষের অভিযোগ দিয়ে বাংলাদেশের মুল চেতনাকে কখনই ধ্বংশ করা যাবে না।

এ ধরনের অভিযোগকে দেশ বিরোধী হিসেবে আখ্যায়িত করে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, এতে আমরা বিচলিত নই। সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখতে বাংলাদেশের মানুষ ঐক্যবদ্ধ আছে।

বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম রওশন কবীরের সভাপতিত্বে বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু, বিরল উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল লতিফ, বিরল পৌরসভার মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, বিরল উপজেলা কৃষি কর্মকর্তা মাহবুবার রহমান প্রমুখ।

শেষে তিনি বিভিন্ন প্রতিষ্ঠানের মধ্যে গাছের চারা বিতরন করেন এবং বৃক্ষ মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

এর আগে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বিরল উপজেলার ধুকুরঝাড়ী নোনাখালে মৎস্য পোনা অবমুক্ত করেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য