দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে যাত্রীবাহী বাস ও ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ১৯ জন যাত্রী আহত হয়েছে। আহতদের মধ্যে ৫ জনকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং ১১ জনকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ৩ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে প্রকাশ, আজ বৃহস্পতিবার বেলা ১১টায় দিনাজপুর ফুলবাড়ী থেকে যাত্রীবাহী বাস তৃপ্তি পরিবহন যাত্রী নিয়ে রংপুর যাচ্ছিল। ফুলবাড়ী-রংপুর পাকা রাস্তার পার্বতীপুর উপজেলার ধনঝুরি মোড়নামকস্থানে বিপরীত দিক থেকে আগত মাল বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে বাসটি উল্টে খাদে পড়ে যায়।

ঘটনাস্থল থেকে প্রত্যক্ষদর্শীরা ১৯ জন আহত যাত্রীকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহত যাত্রীদের মধ্যে ১৬ জনকে ভর্তি করা হয়। অপর আহত ৩জন যাত্রীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহত যাত্রীদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় স্থানান্তরিত করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত যাত্রী ৫জন হলেন কিসমত আলী (৪৫), ফেরাজুল ইসলাম (৪৮), রেজাউল করিম (৪০), জয়বর আলী (৩৫) ও হারুন (১৮)।

দুর্ঘটনা কবলিত বাস ও মাল বোঝাই ট্রাক পার্বতীপুর উপজেলার মধ্যপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের হেফাজতে রয়েছে। এই ঘটনায় ওই থানায় মটরযান আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য