দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ফুলবাড়ী থানা পুলিশ গত মঙ্গলবার দিবাগত ১২ টা থেকে বুধবার সকাল ৯টা পর্যন্ত পৃথক তিনটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬৬ পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজা জব্দসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃতরা হলেন, উপজেলার শিবনগর ইউনিয়নের দক্ষিণ বাসুদেবপুর হাজীর মোড় এলাকার মনসুর আলীর ছেলে আব্দুল মজিদ (৩৫), একই ইউনিয়নের চককবীর উত্তরপাড়া গ্রামের তাহুবর উদ্দিনের ছেলে আব্দুস সালাম (৩৫) ও উপজেলার দৌলতপুর ইউনিয়নের গড়পিংলাই গ্রামের রইচ উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম দুখুমিয়া (৪৫)।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাঁর (ওসি’র) নেতৃত্বে একদল পুলিশ সদস্যরা মঙ্গলবার দিবাগত রাত ১২টায় দক্ষিণ বাসুদেবপুর হাজীর মোড় এলাকায় অভিযান চালিয়ে ১৫ পিচ ইয়াবাসহ আব্দুল মজিদকে আটক করা হয়।

এরপর রাত ১টায় শিবনগর সড়কের তিলাই ব্রীজের পূর্ব পার্শ্বে এলাকায় তল্লাশী চালিয়ে ৫১ পিস ইয়াবাসহ আব্দুস সালামকে আটক করা হয়। একইভাবে গতকাল বুধবার সকাল ৯টায় জয়নগর বাজারে পান-বিড়ির সাথে গাঁজা বিক্রির সময় পান দোকানী শফিকুল ইসলাম দুখুমিয়াকে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়েছে। আটক তিনটি ঘটনায় থানায় পৃথক তিনটি মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য