দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় ১১ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৫ জনকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে এবং ৬ জনকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে প্রকাশ, আজ মঙ্গলবার দুপুর ১২টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কে বিরামপুর উপজেলার ঘোড়াঘাট রেলঘুন্টি নামকস্থানে বিপরীত দিক থেকে আগত ট্রাকের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসে থাকা চালকসহ ৯ যাত্রী আহত হয়।

আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গুরুতর আহত ৩ জন যাত্রী আলমাস আলী (৪২), আব্দুল মতিন (৩৫), রুহুল আমিন (৩৮)কে স্থানান্তরিত করে বিকেল সাড়ে ৩টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত মশিউর রহমান (২৫), আব্দুর রশিদ (৫০), শাহজাহান আলী (৪৫), মোতাহার আলী (৪০), আতোয়ার হোসেন (৩৮) ও কোরবান আলী (৫৫)কে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে আজ মঙ্গলবার দুপুর দেড়টায় দিনাজপুর সদর উপজেলার খানপুর থেকে একটি মোটরসাইকেল দিনাজপুরে আসার পথে উপশহর স্টাফ কোয়াটার মোড়ে ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। আহত ২ জন মোজাম্মেল হক (৪৫) ও আব্দুল মজিদ (৩০)কে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস, ট্রাক, মোটরসাইকেল ও ট্রাক্টর পুলিশী হেফাজতে রয়েছে। এই দুটি সড়ক দুর্ঘটনায় সংশ্লিষ্ট থানায় মোটরযান আইনে পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য