মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে পণ্য পরিবহন মালিকদের বিভিন্ন সমস্যা সংক্রান্ত বিষয়ে উত্তরবঙ্গসহ ২২ জেলার নেতৃবৃন্দের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫ জুলাই) দুপুরে ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান মালিক সমিতির উদ্দ্যোগে সোনার বাংলা রিসোর্ট এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উত্তরবঙ্গ ট্রাক, ট্যাংকলরী, কাভার্ডভ্যান ও পিকআপ মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি আলহাজ্ব মোঃ সামসুর রহমান খান মানিক এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিভিন্ন জেলার নেতৃবৃন্দরা সড়কে পণ্য পরিবহনে নানান সমস্যার কথা তুলে ধরেন এবং তা দ্রুত নিরসনে কার্যকর পদক্ষেপ গ্রহণে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্রাক, কাভার্ডভ্যান পণ্য পরিবহন মালিক এ্যাসোসিয়েশন এর কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ মকবুল আহাম্মদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ ট্রাক, ট্যাংলরী, কাভার্ডভ্যান ও পিকআপ মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার, বাংলাদেশ ট্রাক, কাভার্ডভ্যান পণ্য পরিবহন মালিক এ্যাসোসিয়েশন এর অতিরিক্ত মহা-সচিব আব্দুল মোতালেব, উত্তরবঙ্গ ট্রাক, ট্যাংকলরী, কাভার্ডভ্যান ও পিকআপ মালিক-শ্রমিক ঐক্য পরিষদের কার্যকরী সভাপতি মোঃ সাদরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ খোরশেদ আলম প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি মোঃ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক জাকারিয়া প্রামাণিক, ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ডভ্যান ও পিকআপ মালিক-শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক ইন্দ্রজিৎ গুহ ঠাকুরতা রিংকু, ঢাকা ও উত্তরবঙ্গের মোশারফ হোসেন বুলবুল, মাহবুবুর রহমান, এরশাদ শেখ সহ দিনাজপুর, নীলফামারী, লালমনিরহাট, পঞ্চগড়, গাইবান্ধা ও খুলনা জেলার সভাপতি-সাধারণ সম্পাদকগণ।

এর আগে সকালে উত্তরবঙ্গ ট্রাক মালিক সমিতির নেতৃবৃন্দরাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দগণ ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ডভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়ন পরিষদ কার্যালয় ও ট্রাকস্ট্যান্ড পরিদর্শন সহ পণ্য পরিবহন শ্রমিকদের সার্বিক খোঁজ-খবর নেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য