রংপুর কেন্দ্রীয় কারাগারে হৃদরোগে আক্রান্ত হয়ে হেকমত আলী (৩৫) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। রবিবার বিকাল ৫টার দিকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

সোমবার দুপুর দেড়টার দিকে তার পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে। গত ৯ জুলাই পীরগাছা থানা পুলিশ অজ্ঞান পার্টির সক্রীয় সদস্য হিসেবে একটি চুরির মামলায় তাকে গ্রেফতার করে জেলা হাজতে পাঠায়। তিনি উপজেলার ইটাকুমারী ইউনিয়নের কামদেব গ্রামের সোলায়মান আলীর ছেলে।

রংপুর কেন্দ্রীয় কারাগারের জেলার আমজাদ হোসেন ডন জানান, রবিবার বিকাল ৩টার দিকে হেকমতের স্বজনেরা তার সঙ্গে দেখা করে। এর কিছুক্ষণ পরেই তিনি অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে কারা হাসপাতালে প্রাথমিক চিকি]সা দেয়া হয়। এসময় তার অবস্থার অবনতি হতে থাকলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল সাড়ে ৫টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়।

নিহতের ফুফাতো ভাই সাবেক ইউপি সদস্য রমজান আলী বলেন, ভাই হেকমতের সঙ্গে বিকাল ৩টার দিকে জেলহাজতে দেখা করে তার প্রয়োজনীয় সামগ্রী দিয়ে বাড়িতে চলে আসি। রাত ১০টার দিকে পীরগাছা থানার ওসির মাধ্যমে জানতে পারি তিনি মারা গেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য