দিনাজপুর সংবাদাতাঃ জানাজা শেষে চিরনিদ্রায় শায়িত হলেন দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র, ১১নং ওয়ার্ডের টানা ৪ বারের নির্বাচিত কাউন্সিলর, বিশিষ্ঠ সমাজসেবক ও দিনাজপুর পৌরশহরের ঈদগাহবস্তি এলাকার বাসিন্দা আহমেদুজ্জামান ডাবলু। জানাজা শেষে ফরিদপুর গোরস্থানে তাঁর লাশ দাফন করা হয়।

রবিবার (১৪ জুলাই) বাদ আসর দিনাজপুর গোর-এ-শহীদ বড়ময়দানে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাঁকে ফরিদপুর গোরস্থানে দাফন করা হয়। ত

াঁর জানাজার নামাজে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, পৌরসভার ২নং প্যানেল মেয়র মো. রেহাতুল ইসলাম খোকা, ৯নং ওয়ার্ড কাউন্সিলর আবু তৈয়ব আলী দুলাল, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. জিয়াউর রহমান নওশাদ, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. মাসুদুল আলম, ৫নং ওয়ার্ড কাউন্সিলর একেএম মাসুদুল ইসলাম মাসুদ, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাহাঙ্গীর আলম, ৮নং ওয়ার্ড কাউন্সিলর কাজী আকবর হোসেন অরেঞ্জ, ১০নং ওয়ার্ড কাউন্সিলর মো. সিদ্দারাতুল ইসলাম বাবু ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর মো. আশরাফুল ইসলাম রমজান, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের ব্যক্তিবর্গ, শহরের গন্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের বিপুল সংখ্যক মুসল্লি অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, ১৩ জুলাই শনিবার রাত আনুমানিক সাড়ে ১০টায় মরহুম আহমেদুজ্জামান ডাবলু হঠাৎ অসুস্থবোধ করলে পরিবারের লোকজন তাঁকে দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে নেয়ার কিছুক্ষন চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য