দিনাজপুর সংবাদাতাঃ চলো যাই যুদ্ধে ,মাদকের বিরুদ্ধে,ছাড় ছাড় মাদক ছাড় না ছাড়লে বোয়ালদাড় ছাড় এই স্লোগানকে সামনে রেখে হিলিতে বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের অংশগ্রহনে মাদক বিরোধী র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। র‌্যালী শেষে ছাত্রছাত্রীদের নিয়ে ১১ সদস্য বিশিষ্ট মাদক নির্মূল কমিটি গঠন করা হয়।

আজ রবিবার দুপুরে হাকিমপুর থানা ও পৌর মাদক নির্মূল কমিটির আয়োজনে উপজেলার বোয়ালদাড় স্কুল এন্ড কলেজে এই র‌্যালী অনুষ্ঠিত হয় এবং কমিটি গঠন করা হয়েছে।

ছাত্র-ছাত্রীরা বক্তব্যতে বলেন, আমরা মাদকসেবনকারী ও মাদক ব্যবসায়ীদের সম্পর্কে তথ্য দিয়ে সহযোগিতা করবো। বোয়ালদাড় এলাকায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের বিরুদ্ধে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার মাধ্যমে বোয়ালদাড়কে মাদক মুক্ত করবো। এছাড়াও তারা এসময় বলে যদি বাহিরে জেলা থেকে বোয়ালদাড় এলাকায় মাদক সেবন করতে আসে তারা একযোগে প্রতিহত করবে।

হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ আনোয়ার হোসেন জানান,আমরা হাকিমপুর তথা হিলিতে মাদক ম্ক্তু এলাকা ঘোষণা করতে চাই।তারই ধারাবাহিকতায় আমরা পর্যায় ক্রমে প্রতিটি স্কুল এবং কলেজে ছাত্রছাত্রীদের নিয়ে একটি করে মাদক নির্মূল কমিটি গঠন করে দিচ্ছি পাশাপাশি মাদক বিরোধী র‌্যালী প্রতিনিয়ত করে যাচ্ছি। ইতিমধ্যে আমাদের হিলিতে অনেক মাদক ব্যবসা কমেছে আশা রাখি একবারে মাদকমুক্ত করতে পারবো আমরা।মাদক বিরোধী অভিযানও আমাদের অব্যহত আছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য