দিনাজপুর সংবাদাতাঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর মুক্তিযুদ্ধের চেতনা ও মুল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদের আয়োজনে হাবিপ্রবিতে সদ্য যোগদানকৃত শিক্ষকদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ বরণ করা হয়েছে।

রবিবার বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয় এর ভিআইপি কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত এ বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধের চেতনা ও মুল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদের সভাপতি প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস, সাধারন সম্পাদক প্রফেসর ডা. মো. ফজলুল হক।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন প্রফেসর ড. ফাহিমা খানম, প্রফেসর ড. শাহাদৎ হোসেন খান,প্রফেসর ড. মোস্তাফিজার রহমান, প্রফেসর ড. শ্রীপতি সিকদারসহ মুক্তিযুদ্ধের চেতনা ও মুল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদের শিক্ষকবৃন্দ ও সদ্য যোগদানকৃত শিক্ষকগণ ।

অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের চেতনা ও মুল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদের শিক্ষকবৃন্দ নতুন যোগদানকৃত শিক্ষকদের উদ্দেশ্যে বলেন আপনারা মানুষ গড়ার কারিগর এবং জাতির বিবেক।

আপনারা আপনাদের যোগ্যতা ও সুনাম দিয়ে এ বিশ^দ্যিালয়কে এগিয়ে নেওয়ার জন্য সার্বিক সহযোগিতা করবেন এ প্রত্যশা করি। সদ্য যোগদানকৃত শিক্ষকগণ ও পেশাগত দায়িত্ব পালন সিনিয়র শিক্ষকগণের সহযোগিতা প্রত্যশা করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য