আরিফ উদ্দিন, গাইবান্ধাঃ বিদ্যুতের ঘন ঘন লোডশেডিং, গ্যাসের অযৌক্তিক মূল্যবৃদ্ধির প্রতিবাদ এবং সিলিন্ডার গ্যাসের দাম কমানোর দাবিতে বাম গণতান্ত্রিক জোটের ডাকা দেশব্যাপী বিক্ষোভ সমাবেশের অংশ হিসেবে বাম গণতান্ত্রিক জোট গাইবান্ধার উদ্যোগে রোববার শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। শহরের ১নং রেলগেট থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সিপিবি কার্যালয় চত্বরে এসে সমবেত হয়।

সেখানে সমাবেশে বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় কমিটিরি প্রেসিডয়াম সদস্য মিহির ঘোষ, বাসদ (মার্কসবাদী) জেলা আহ্বায়ক আহসানুল হাবীব সাঈদ, গোলাম রব্বানী প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, বিদ্যুৎতের ঘন ঘন লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। অবিলম্বে লোড শেডিং বন্ধ করা না হলে বিদ্যুৎ অফিস ঘেরাও সহ কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

বক্তারা আরও বলেন, সরকার দফায় দফায় গ্যাসের মূল্য অযৌক্তিক ভাবে বাড়িয়ে ফ্যাসিবাদী সরকারে পরিণত হয়েছে। বিদ্যুৎতের লোডশেডিং, গ্যাসের এই মূল্যবৃদ্ধিতে মানুষের জীবনে নাভিশ্বাস উঠেছে। এ সরকার গরীব ও মেহনতী মানুষের স্বার্থের কথা না ভেবে বড়লোকদের স্বার্থ রক্ষা করে চলেছে।

বিনা ভোটে নির্বাচিত এই সরকার দিনের পর দিন ফ্যাসিবাদী রূপ ধারণ করে চলেছে। বক্তারা জনগণকে এ সরকারের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য