মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্, দেবীগঞ্জ পঞ্চগড়ঃ দেবীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী পাবলিক ক্লাবের ১৮তম দ্বিবার্ষিক কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। আজ শনিবার সকাল ১০টা হতে বিকাল ৪টা পর্যন্ত কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এবার ১৮তম দ্বিবার্ষিক নির্বাচনে ১১টি পদের মধ্যে সভাপতি আব্দুল মালেক চিশতি সহ মোট ৯টি পদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন এবং শুধু সাধারণ সম্পাদক ও ক্রীড়া সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক পদে মোঃ নাসির উদ্দীন চৌধুরী ৬০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম ছিলেন মোঃ নুরে আরিফ ৪৪ ভোট পেয়েছেন। ক্রীড়া সম্পাদক পদে মোঃ রুমিউল আলম ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম ছিলেন শেখ নজরুল ইসলাম শাহীন ৩৫ ভোট পেয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন তোজাম্মেল হোসেন খোকা,সহকারী নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন যথাক্রমে বাবুল হোসেন,পরিমল দে সরকার ও আজম আলী । পাবলিক ক্লাবের ভোটাররা স্বতস্ফূর্তভাবে ভোট দেন।

দেবীগঞ্জ পাবলিক ক্লাব ১৯৩০ খ্রিস্টাব্দেতে স্থাপিত হয়ে ১৯৮৬ সালে সমাজসেবা অধিদপ্তরের রেজি প্রাপ্ত পেয়ে আজ অবধি খেলাধুলা, সংস্কৃতি, ও সমাজের নানা উন্নয়নমুখী কর্মকান্ডের কান্ডারি হিসেবে ঐতিহ্যবাহী পাবলিক ক্লাবের সুনাম অক্ষুণœ রয়েছে। ১৯৮৬ সাল থেকে প্রতি দুবছর অন্তর-অন্তর কার্যকরী কমিটির নির্বাচন হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য