মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ অসুস্থ বোনকে দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ভাই নইফুল ইসলাম (৪৫)। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরেক ভাই খাতিজুল ইসলাম।

শুক্রবার (১২ জুলাই) রাত ১১টার দিকে উপজেলার চুনিহারী নামক স্থানে ইজিবাইক ও মোটর-সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

দুই ভাই বালিয়াডাঙ্গী উপজেলার কালমেঘ বারঢালী গ্রামের মৃত মজেত মোহাম্মদের সন্তান।

নইফুল ইসলামকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যুর কোলে ঢলে পড়েন। খাতিজুল ইসলামকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে দুজনকে আহতাবস্থায় বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নেয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মনিরুজ্জামান লিমন বলেন, নইফুলের মাথায় প্রচণ্ড আঘাত লেগে রক্তক্ষরণ হয়েছে এবং খাতিজুলের ডান পা ভেঙে গেছে। নইফুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুরে মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়। আহত অন্যজনকে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তাদের স্বজনরা জানায়, বোনের অসুস্থতার খবর শুনে মোটর-সাইকেলে করে ঠাকুরগাঁও সদর উপজেলার রাতোর গ্রামে যাচ্ছিলেন দুই ভাই। যাওয়ার পথে চুনিহারী এলাকায় ইজিবাইকের সঙ্গে সংঘর্ষ হলে রাস্তার পার্শ্বে উল্টে পড়েন তারা। ওইসময় রাস্তার পাশে পিলারের সঙ্গে নইফুল ধাক্কা খান। এতে তার মাথায় প্রচণ্ড আঘাত লাগে। পরে রক্তরক্ষণে তিনি মারা যান।

বালিয়াডাঙ্গী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোসাব্বেরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য