আজিজুল ইসলাম বারী, লালমনিরহাটঃ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত ‌বন্দুকযুদ্ধে জয়নাল হক (৩২) নামের এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। বৃহস্পতিবার ভোররাতে উপজেলার দলগ্রাম ইউনিয়নের শ্রীখাতা ভুট্টুরভাটা নামক স্থানে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী জয়নাল হক লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা দলগ্রাম ইউনিয়নের পাটোয়াটারী গ্রামের মৃত ইউনুছ আলীর ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী জয়নাল হককে পাটোয়াটারীর গ্রামের বাড়ি থেকে বুধবার বিকেলে গ্রেফতার করে হয়। পরে মধ্য রাতে বড় একটি চালান রংপুরে শহরে যাচ্ছে এমন তথ্যের ভিত্তিতে তাকে নিয়ে দক্ষিণ শ্রীখাতা এলাকায় অভিযান চালিয়ে ১০৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। ওই সময় আকস্মিকভাবে পুলিশের ওপর হামলা চালিয়ে জয়নালের সহযোগীরা তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

এসময় মাদক বিক্রেতাদের হামলায় আহত হন কালীগঞ্জ থানার এসআই তুষার, এএসআই মোফাজল হোসেন ও কনস্টেবল সিপন। পরে জয়নালকে উদ্ধার করতে পুলিশ দুই রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়লে জয়নালের দুই পায়ে লাগে। বাকি সহযোগীরা পালিয়ে যায়। তাকে গ্রেফতার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে দেশি অস্ত্র, দুটি হাসুয়া ও লাঠি উদ্ধার করে পুলিশ।

কালীগঞ্জ থানার ওসি আরজু মো. সাজ্জাদ বলেন, মাদক বিক্রেতা জয়নালের নামে বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে। সে সুস্থ হলে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য