দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ মিল রোডস্থ মেসার্স সাহা ষ্টোরসহ দুইটি দোকানে দূধর্ষ চুরি সংগঠিত হয়েছে। ১০ জুলাই বুধবার ভোর সাড়ে ৩টায় সেতাবগঞ্জ চিনিকল সড়কে অবস্থিত মেসার্স সাহা ষ্টোর ও দাস ষ্টোরে দূধর্ষ চুরি সংগঠিত হয়েছে।

জানা গেছে অনুমানিক রাত সাড়ে ৩টা দিকে ৭/৮ জনের একটি চোরের দল নৈশ^্য প্রহরি মোঃ আরিফ হোসেন, মোঃ লোকমান হোসেন ও মোঃ ভট্টু কে হাত পা বেধে পাশর্^বতি আনন্দপাঠ বিদ্যালয়ের একটি কক্ষে আটকে রেখে মেসার্স সাহা ষ্টোরের তালা ভেঙ্গে নগদ আটলক্ষ টাকা সহ প্রায় দশলক্ষ টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়।
এসময় চোরের দল সাহা ষ্টোরের সিসি টিভি ক্যামেরার ক্ষতি সাধন করে এবং ডিভিআরটি সংগে করে নিয়ে যায়। এসময় পার্শে^র দাস ষ্টোরের ও চোরেরা ভাংচুর করে।

এ ব্যাপারে মেসার্স সাহা ষ্টোরের স্বত্বাধিকারী বিশ^জিত সাহা বলেন প্রতিদিনের ন্যায় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে যাই ভোর বেলা মোবাইল ফোনের মাধ্যমে চুরির ঘটনা জানতে পেরে আমার ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে দেখি বিভিন্ন আসবা পত্র ভাংচুর করে নগদ টাকা সহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে।

বোচাগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রৌফ ও বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফকরুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এই চুরির ঘটনায় সেতাবগঞ্জের ব্যবসায়ীদের মাঝে চরম আতংক দেখা দিয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য