দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বিরামপুর উপজেলায় সোমবার দিবাগত গভির রাতে পুলিশের বিশেষ অভিযানে ৩ মাদক ব্যবসায়ী ৩ মাদক সেবনকারীকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ। একই রাতে পৌর শহরের পুরাতন বাজার এলাকায় একটি দোকানে চুরির করার সময় তিন চোরকেও আটক করা হয়। এ সময় ওই মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের কাছ থেকে ২ শ ৬০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

মঙ্গলবার দুপুরে তাদের নিয়মিত মামলা দিয়ে দিনাজপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন, উপজেলার চকপাড়া এলাকার রিয়াজুল ইসলামের ছেলে স্বপন রায় (২২) তৈয়বপুর এলাকার শাহাদত হোসেনের ছেলে সামসুল আলম(২৬),কাটলা ইউনিয়নের চৌঘুরীয়া এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে শরিফুল ইসলাম (৩০)।

মাদক সেবনকারীরা হলেন,পৌর শহরের ইসলাম পাড়া এলাকার নির্মল চন্দ্র রায়ের ছেলে নয়ন চন্দ্র সরকার(৩৩),কাটলা ইউনিয়নের দ:কাটলা গ্রামের কাবেজ আলীর ছেলে কাওছার আলী (২৭), জেলার ফুলবাড়ি উপজেলার পশ্চিম গৌড়ি পাড়া এলাকার দোলোয়ার হোসেনের ছেলে মাসুদ রানা(২৭)।

আটক তিন চোর হলেন,শহরের ইসলাম পাড়া এলাকার নজমল সরকারের ছেলে রাফছান আলী(৩০),দিনাজপুর সদর উপজেলার দ: গোসাইপুর এলাকার মোজাম্মেল হক এর ছেলে মাসুদ মিয়া (২৮)।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.মনিরুজ্জামান মনির জানান,সোমবার দিবাগত গভির রাতে উপজেলার বিভিন্নস্থানে মাদক বিরোধি অভিযান চালানো হয়।এসময় ওই আসামীদের কাছ থেকে ২৬০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

তিনি বলেন,আটককৃতদের বিরুদ্ধে বিরামপুর থানায় নিয়মিত মামলা করে দিনাজপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য