মো: ইউসুফ আলী, আটোয়ারী পঞ্চগড়ঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা প্রশাসনের আয়োজনে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা ৮ জুলাই সোমবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলার উপর অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আটোয়ারী থানার ওসি(তদন্ত) জয়ন্ত কুমার সাহা, ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা করুনা কান্ত রায়,উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: মোঃ হুমায়ুন কবীর, গিরাগাঁও বিওপি’র কোম্পানী কমান্ডার,বলরামপুর ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান,তোড়িয়া ইউপি চেয়ারম্যান হাসান হাবিব আল আজাদ, মির্জাপুর ইউপি চেয়ারম্যান ওমর আলী, ধামোর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম দুলাল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম,আটোয়ারী সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল করিম, আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুশ, বণিক সমিতির সাধারন সম্পাদক জামিলুর রেজা মানিক সহ অন্যান্য সদস্যবৃন্দ। সভায় বক্তারা বলেন, আটোয়ারীতে ইদানিং অর্থ-সম্পদশালী পরিবারদের টার্গেট করে একটি চক্র অচেতন নাশক ব্যবহার করে পরিবারের স্বর্ণালঙ্কার ও অর্থ লুট করে চম্পট দিচ্ছে।

আটোয়ারীর মানুষ আতঙ্কে রয়েছে। উপজেলার কিছু এলাকায় মাদক ব্যবসায়ী ও সেবনকারীর দৌড়াত্ব বৃদ্ধি পেয়েছে। যৌন হয়রানী সহ পরকীয়ার ঘটনা ঘটছে। এতে সমাজ কুলশিত হচ্ছে।এদের নিয়ন্ত্রণ করতে প্রশাসনিক ভুমিকা প্রয়োজন।

ওসি(তদন্ত) জয়ন্ত কুমার সাহা বলেন, জনপ্রতিনিধি সহ সমাজের সচেতন মানুষগুলো সহযোগিতা করলে মাদক সহ বিভিন্ন অপরাধের সাথে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করা সহজ হবে। তিনি বলেন, অচেতন করে লুট করা চক্রটিকে আটক করতে পুলিশ কঠিনভাবে সোচ্চার রয়েছে।

অনুষ্ঠানের সভাপতি অপরাধ দমনে সবার সহযোগিতা কামনা করেন। সভায় অন্যদের মধ্যে মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম , উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সহ আইন-শৃঙ্খলা কমিটির সদস্য গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য