দিনাজপুর সংবাদাতাঃ একটু বৃষ্টি হলেই হাঁটু পানির নীচে তলিয়ে যায় দিনাজপুর সরকারি সিটি কলেজ। এতে প্রতিনিয়ত ভোগান্তিতে পড়তে হচ্ছে কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ আগত অভিভাবকবৃন্দের।

সিটি কলেজ সূত্রে জানা গেছে, এ সমস্যা আগে ছিলো না। কলেজের সামনে দেড় মাস আগে দিনাজপুর পৌরসভা একটি ড্রেনটি উচুভাবে তৈরী করার পর থেকে এই সমস্যা দেখা দেয়। এতে কলেজের ১৮’শ শিক্ষার্থীসহ শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীরা ভোগান্তিতে পড়েছে।

বৃষ্টি হলেই ভোগান্তিতে পড়ার ভয়ে কলেজে শিক্ষার্থীর সংখ্যা কমে যায়। শুধু তাই নয়, কলেজের সম্মুখ সড়কটিরও বেহলা অবস্থা। বৃষ্টি হলে রাস্তাটির প্রায় আধা কিলোমিটার অংশ পানির নীচে তলিয়ে যায়। এসময় জনসাধারণসহ কলেজের কেউ রাস্তাটি ব্যবহার করতে পারছে না।

দিনাজপুর সরকারি সিটি কলেজের অধ্যক্ষ মো. মোজাম্মেল হক বলেন, আমরা খুবই ভোগান্তিতে পড়েছি। শিক্ষার্থী-শিক্ষক-কর্মচারীরা ঠিকমতো কলেজে প্রবেশ করতে পারছে না। এর সমাধানে পৌরসভাকে আজ চিঠি দেয়া হয়েছে বলে তিনি জানান।

দিনাজপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আহমেদুজ্জামান ডাবলু জানান, সিটি কলেজের ভোগান্তির বিষয়টি চিঠি আকারে অভিযোগ পেয়েছি। অতিশীঘ্রই তা সমাধান করা হবে বলে তিনি জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য